NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsArtWeddings
ADVERTISEMENT

করিনার মতো অ্যাথলিট লুক পেতে বেছে নিন এই পাঁচটি ট্র্যাকস্যুট

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

করিনার মতো অ্যাথলিট লুক পেতে বেছে নিন এই পাঁচটি ট্র্যাকস্যুট

এয়ারপোর্টে করিনা কাপুর

অ্যাথলেজার কখনও স্টাইল হিসাবে পুরনো হয় না। আপনার যদি মনে হয় এটা এখন অচল তা হলে সেলেব্রিটিদের দিকে দেখুন। অ্যাথলেজার এই মরশুমে ফের নতুন করে হিট। বিশেষ করে সেলেব্রিটিদের বাইরে যাওয়ার সময়ে এটা খুবই পছন্দের। ফলে বারবারই এয়ারপোর্টে তাদের এই পোশাকে দেখা যায়।

neto9f3g

দুবাই গেলেন করিনা কাপুর

একটি উড়ান ধরার আগে করিনা কাপুরকে দেখা গেল হাল্কা নীল-সাদা স্ট্রাইপ রঙের ট্র্যাকস্যুটে। সঙ্গে ছিলো রিফ্লেক্টিভ সানগ্লাস, সাদা স্নিকার্স। আপনিও যদি করিনার মতো এমন লুক পেতে চান তা হলে দেখুন এই পাঁচটি ট্র্যাকস্যুট।

4lk8obmo

ট্র্যাকস্যুটে করিনা কাপুর

এক্সটেনসিভ লম্বা হাতার ট্র্যাকস্যুটটি একদম করিনার পোশাকটির মতোই দেখতে। এর সামনে চেন, লাল-সাদা-কালো স্ট্রাইপ এবং সুতির কাপর খুবই মনোরঞ্জক। দাম— ১৮৬৯ থেকে ২১৯৯। কিনতে হলে এখানে দেখুন here.

uldgo928

এক্সটেনসিভ-এর ট্র্যাকস্যুট

 

সিক্সটিনাইনগালস ট্র্যাকস্যুটটি স্টাইলিশ নেভি ব্লু রঙের। পলিয়েস্টার ও শিনের মিশেলে তৈরি এই পোশাকে সামনে চেন, সাদা স্ট্রাইপ রয়েছে। এটি মিডিয়াম ও এক্সএল সাইজে পাওয়া যাবে। দাম— ৭৮৬ থেকে ১৪৯৯। কিনতে হলে এখানে দেখুন here.

g6vcf38g

সিক্সটিনাইনগালস-এর ট্র্যাকস্যুট

 

সাধারণ ট্র্যাকস্যুট যদি কিনতে চান তা হলে দেখুন এই লিউক্স ভার্সন সাধারন ট্র্যাকস্যুটটি। এটি রেগুলার ফিট, বার্গান্ডরি ভেলভেটের তৈরি, মোলায়েম ও ইলাস্টিক ফিটের। দাম— ৭৯৯ থেকে ১৪৯৯। কিনতে হলে এখানে দেখুন here.

bvm75h2o

লাইম স্কচের পোশাক

 

দি ভিনিস্ট ট্র্যাকস্যুটটি পুলওভার স্টাইলের। এতে করিনার পোশাকের মতো স্ট্রাইপ রয়েছে। জলপাই রঙের এই ট্র্যাকস্যুটের দাম— ১৯৭০ থেকে ৫৯১২। কিনতে হলে এখানে দেখুন here.

8a7g5o7

ভিনিস্টের স্যুট

দি মন্টে কার্লো ট্র্যাক স্যুট দেখলেই আপনার কিনতে ইচ্ছা করবে। এই সুতির পোশাকে ক্রাশড ভেলভেট ফিনিশ অবং সামনে চেন রয়েছে। সঙ্গে রয়েছে একটি নেভি ব্লু রঙের হুড। দাম— ৩১০৫। কিনতে হলে এখানে দেখুন here.

7566nvr

মন্টে কার্লোর স্যুট

‘‘কখনও ভাবিনি স্টারডমের স্বপ্ন সত্যি হয়ে যাবে'', বললেন নেহা কক্কর

আপনার পরের ট্যুরের জন্য কোনটা বেছে নিচ্ছেন।

Comments

আরও খবর পড়ুন এখানে



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT