NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

টুইঙ্কল খান্নার তৃতীয় বই প্রকাশে অন্য স্টাইলে অক্ষয়-সোনম- রণবীর সিং

নিজের তৃতীয় বই প্রকাশ করলেন টুইঙ্কল খান্না। এটিই টুইঙ্কলের প্রথম উপন্যাস। বইটির নাম ‘পায়জামাস আর ফরগিভিং’ (Payjamas are forgiving)

টুইঙ্কল খান্নার তৃতীয় বই প্রকাশে অন্য স্টাইলে অক্ষয়-সোনম- রণবীর সিং

টুইঙ্কল খান্না ও রণবীর সিং

মিসেস ফানিবোনস (Mrs. Funnybones) দিয়েই লেখার জগতে আত্মপ্রকাশ। তারপর আবার লিখে ফেললেন দ্য লিজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ (The Legend Of Laxmiprasad)। এইবার নিজের তৃতীয় বই প্রকাশ করলেন টুইঙ্কল খান্না (Twinkle Khanna)। এটিই টুইঙ্কলের প্রথম উপন্যাস। বইটির নাম ‘পায়জামাস আর ফরগিভিং’ (Payjamas are forgiving)। মুম্বাইতে এই বইটির প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুইঙ্কল খান্নার বলিউড বন্ধুদের অনেকেই। প্রাক্তন অভিনেত্রী এবং বর্তমান চলচ্চিত্র প্রযোজক এবং লেখিকার সঙ্গে এই বিশেষ দিনে উপস্থিত ছিলেন রণবীর সিং (Ranveer Singh), সোনম কাপুর (Sonam Kapoor) এবং অবশ্যই টুইঙ্কল খান্নার স্বামী অক্ষয় কুমার (Akshay Kumar)।

এই বিশেষ দিনটি টুইঙ্কল খান্নার। তাই স্বাভাবিকভাবেই তাঁকে ভীষণ সুন্দর দেখাচ্ছিল। মাল্টি কালার স্ট্রাইপ করা একটি মিডি পোশাক পরেছিলেন তিনি। পোশাক ও তাঁর ব্যক্তিত্বের ঔজ্বল্য তাঁকে সকলের থেকে আলাদা করে তুলেছিল। এর সঙ্গে ছিল মানানসই সোনালী স্টিলেটো।

7iom4vl8


সাধারণত মহিলাদের ফ্যাশন নিয়ে বেশি কথা হয়। বেশি চিত্তাকর্ষক পোশাক আর নিত্য নতুন স্টাইল স্টেটমেন্ট নিয়েও মহিলাদের পাল্লাই ভারী থাকে। কিন্তু এবার হাওয়া বদল হচ্ছে। নিজের ফ্যাশনকে ক্রমাগতই চর্চার বিষয় করে তুলেছেন রণবীর সিং। নিজের ফ্যাশন নিয়ে বরাবর পরীক্ষানিরীক্ষা করেন রণবীর। টুইঙ্কলের বই প্রকাশের অনুষ্ঠানেও তাঁকে দেখা গেল অন্যরকম স্টাইলে। বৃত্তাকার প্রিন্টের কালো আর সবুজ স্যুট পরেছিলেন রণবীর। সঙ্গে ছিল কালো টি-শার্ট, কালো জুতা এবং একটি কালো টুপি। সঙ্গে রণবীরের পুরু পাকানো গোঁফ আর মোটা কালো চশমাই বা বাদ যায় কেন!

i5fmh7r8


সোনম কাপুরের পোশাক অবশ্য এত উজ্জ্বল নয়। চেকের উপর কাজ করা ধূসর কো-অর্ডের পোশাক পরেছিলেন সোনাম। সঙ্গে ছিল চারকোল ধূসর ব্লেজার।

p3dadnog

 

অক্ষয় কুমার অবশ্য কোনও প্রিন্টেড পোশাকের দিকে ঝোকেননি। পপ আপ রঙের সাধে সাদার মিল ঘটিয়েই প্যান্ট আর শার্ট পরেছিলেন তিনি। প্যান্টের রঙ গোলাপী। জুতোর রঙও গোলাপী।

Comments
2e61ghlg


 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT