NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsPrimeArtWeddings
ADVERTISEMENT

স্লিট পোশাকে নজর কেড়েছেন টুইঙ্কল খান্না

অক্ষয় কুমারের জন্মদিন উপলক্ষ্যে টুইঙ্কল সেজেছিলেন কালো শার্ট-স্টাইল ম্যাক্সি পোশাকে

স্লিট পোশাকে নজর কেড়েছেন টুইঙ্কল খান্না

স্লিট পোশাকে টুইঙ্কল খান্না

কোনও অনুষ্ঠানে বা পার্টিতে নজর কাড়তে হলে স্লিট পোশাক সেরা অপশন। আন্তর্জাতিক রেড কার্পেট অনুষ্ঠান থেকে শুরু করে বলিউডের পার্টি- সেলিব্রিটিরা বার বার দেখিয়েছেন যে, স্লিট আবেদনময়ী পোশাকে কীভাবে সমস্ত মনোযোগ চুরি করতে হয়। ক্লাসিক এই শৈলী সম্পর্কে আমরা প্রায় ভুলেই গিয়েছিলাম। বলিউড সেলিব্রিটি টুইঙ্কল খান্না (Twinkle Khanna) আবার প্রমাণ করেছেন এই পোশাকের জাদু। শনিবার রাতে তাঁর স্বামী অক্ষয় কুমারের (Akshay Kumar) 51 তম জন্মবার্ষিকী পালনে টুইঙ্কল বেছে নিয়েছিলেন এমনই একটি পোশাক।

শনিবার রাত মানেই উদযাপন, পার্টি আর ছুটি কাটানো। সেই শনিবারই যদি হয় বিশেষ মানুষের জন্মদিন তাহলে তো নিজের সেরা গ্ল্যামারাস সাজে সেজে উঠতেই হবে আপনাকে। টুইঙ্কলও সেজেছিলেন অক্ষয় কুমারের জন্মদিন উপলক্ষ্যে। কালো শার্ট-স্টাইল ম্যাক্সি পোশাকের আবেদনই ছিল অন্য।উরু অব্দি চেরা এই স্লিট পোশাকের সঙ্গে মানানসই করে বেছে নিয়েছিলেন জিমি চু-এর সোনালী স্টিলেটো, সোনালী ব্রেসলেট আর সোনালী রঙেরই ক্লাচ।

h40nn0do

অক্ষয় কুমারের জন্মদিন উদযাপনে টুইঙ্কল খান্না

স্লিট পোশাকে এই প্রথববার তাক লাগিয়েছেন টুইঙ্কল তা নয়। গত বছর, তার বোন রিঙ্কি খান্নার জন্মদিনের পার্টিতে টুইঙ্কল আবার একটি কালো উরু অব্দি চেরা ম্যাক্সি পোশাক পরেছিলেন। সঙ্গে ছিল মেটালিক স্যান্ডেল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday rinkston! #winedout #birthdayfun

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna) on

 

সেলিব্রিটিদের পার্টির জন্য গ্ল্যামারাস সাজ হোক বা সহজ নিত্য নৈমিত্তিক পোশাক। টুইঙ্কল জানেন কোথায় কোনটা সবচেয়ে যথাযথ হতে পারে। সম্প্রতি তার বইয়ের প্রকাশ অনুষ্ঠানে প্রিন্টেড পোশাক পরেন টুইঙ্কল। ডিভিএফ- এর বহু রঙের মিডিতে রঙিন সব স্টাইপ ভীষণ উজ্জ্বল করে তুলেছিল তাঁকে।

7iom4vl8

পায়জামাস আর ফরগিভিং বইয়ের প্রকাশ অনুষ্ঠানে টুইঙ্কল খান্না

গত সপ্তাহে মুম্বাইতে টুইঙ্কলকে দেখা যায় একটি পার্লারের বাইরে। উজ্জ্বল হলুদ শর্টস, একটি সাদা টি-শার্ট এবং একটি দীর্ঘ ডেনিম জ্যাকেটে সুন্দর দেখাচ্ছিল তাঁকে।

k9r68hco

মুম্বাইতে টুইঙ্কল খান্না

Comments

টুইঙ্কল খান্নার স্টাইল দিন দিন আরও সুন্দর হয়ে উঠছে। আমাদের অপেক্ষা রইল টুইঙ্কলের এমনই আরও কিছু স্টাইলের জন্য।



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT