NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

স্টাইলিশ পনিটেলে আপনিই হয়ে উঠুন নজরকাড়া

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

স্টাইলিশ পনিটেলে আপনিই হয়ে উঠুন নজরকাড়া

ফ্যাশনেবল লুকে জাহ্নবী কাপুর

শহরের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জাহ্নবী কাপুর এসেছিলেন অনামিকা খান্নার কালেকশনের রঙবেরঙের সুতোর কাজের একটি পোশাক পরে। মেক আপ পোশাক এবং চিক হেয়ারস্টাইলে তিনিই ছিলেন নজরকাড়া।

শুধু রান্নায় স্বাদ নয়, ত্বকেও প্রাণ আনে ঘি, এই শীতে ঘি দিয়েই বানান ফেস ও লিপ প্যাক

unib07b8

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জাহ্নবী কাপুর

জাহ্নবী সেজেছিলেন গোলাপি মেক আপ ও সরু পনিটেলে। তাকে খুবই আভিজাত্যপূর্ণ দেখাচ্ছিল। আপনিও জাহ্নবীর মতো সরু পনিটেল চান। জেনে নিন পদ্ধতি:

2fhi92bg

পোশাকের সঙ্গে তিনি পনিটেল করেছিলেন

বাচ্চা স্ট্রেসের শিকার, মুক্তির পথ আছে আপনার বাড়ির পাশেই

 

ধাপ ১ - Roots Classic Paddle Brush চিরুনি দিয়ে চুলের গোড়া থেকে ডগা পর্যন্ত ভালো করে আঁচড়ে নিন। এই চিরুনি ব্যবহার করলে কোনও জট তৈরি হবে চুলে। দাম— ২৭২ থেকে ৩৪০।

ধাপ ২ - John Freida Frizz Ease Serum সিরাম কয়েক ফোঁটা নিয়ে চুলের শেষের দিকে মাখিয়ে নিন। চুল উস্কোখুস্কো হবে না, মসৃণ দেখাবে। দাম— ১০৯৫ থেকে ১১৯৫।

ধাপ ৩ - Franck Provost Anti-Static Tail Comb এর সরু মাথার চিরুনি ব্যবহার করে মাথায় সিঁথি কাটুন। একেবারে মাঝে না করে একটু পাশ থেকে সিঁথি কাটবেন। ঠিক ভাবে ক্লিপ দিয়ে আটকে বাকি চুলটা ফের আঁচড়ে নিন। দাম— ১৯৯।

ধাপ ৪ - Fairytale Black Elastic Hair Ties ব্যবহার করে চুলটাকে পনিটেল করে বেঁধে নিন। এ বার চুলের একটা সরু গোছা নিয়ে সেই ব্যন্ডের উপর দিয়ে পাক খাইয়ে নিন বেশ কয়েক বার। শেষ অংশটা নীচের দিকে আটকে দিন। দাম— ২৯৬ থেকে ৩৮৫।

ধাপ ৫ - Toni & Guy Finishing Shine Spray কোম্পানির হেয়ার স্প্রে দিয়ে আপনার লুককে আরও সমৃদ্ধ করুন। এতে চুল উজ্জবল ও মোলায়েম দেখাবে। দাম— ৯৪৯ থেকে ১০০০।

মাত্র কয়েক মিনিট সময় দিয়ে এ ভাবেই আপনিও পেয়ে যেতে পারেন সেলিব্রিটির মতো লুক।

Comments

আরও খবর দেখুন এখানে



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT