NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

ভিরে দি ওয়েডিং-এ কনের সাজে করিনাকে না ভালবেসে পারবেন?

দারুণ ল্যাহেঙ্গা থেকে শুরু করে নিখুঁত মেক আপ- ভিরে দি ওয়েডিং এ বধুবেশে করিনা সকলের নজর কাড়লেন

ভিরে দি ওয়েডিং-এ করিনা কাপুর

শেষমেশ ভিরে দি ওয়েডিং মুক্তি পাওয়ার পরও এই সিনেমাকে কেন্দ্র করে কয়েক মাস ধরে চলতে থাকা আলোচনা এখনও বন্ধ হয়নি। প্রোমোশন চলাকালীন নিত্যনতুন স্টাইল স্টেটমেন্টে এই সিনেমার প্রতিটা চরিত্রই আমাদের মাতিয়ে রেখেছিল। সিনেমায় প্রতিটা চরিত্রই আকর্ষণীয় পোশাক পরলেও করিনার বিশেষত এই পোশাক থেকে আমরা যেন চোখ ফেরাতে পারিনি।
 
সিনেমায় কমিটমেন্ট-ফোবিক কালিন্দী পুরির চরিত্রে করিনা কাপুর অভিনয় করেছেন, যার বিয়ে এই গল্পের একটা মূল অংশ জুড়ে রয়েছে। বিয়ের সিনে করিনাকে তাঁর বান্ধবী পরিবেষ্টিত হয়ে ফুলের সাজে দেখা যাচ্ছে। লাল এবং জাঁকজমকহীন এই কনের সাজে করিনাকে বলিউডের অন্যতম সেরা কনে মনে হয়েছে একথা আমরা নিঃসন্দেহে বলতে পারি।
 

 

কালিন্দী রূপে করিনা বিয়েতে একটা অফশোল্ডার হলুদ, গোল্ডেন এবং সাদা কাজ করা আবু জানি- সন্দীপ খোসলার ল্যাহেঙ্গা পরেছেন।  হাতায় সুন্দর নিখুঁত কাজ, হাতে সোনার গয়না এবং গলায় একটা সাধারণ নেকলেস পরে তাকে অসামান্য সুন্দরী দেখাচ্ছে।  
 


ইনস্টাগ্রামে সন্দীপ খোসলা জানিয়েছেন করিনার এই পোশাকটা 25 বছরের একটা প্রাচীন সৃষ্টি। সিনেমার প্রোডিউসার রিয়া কাপুর তাঁদের ফ্যাক্টরিতে এটা খুঁজে পান এবং সিনেমার জন্য এই পোশাকের কিছুটা আধুনিকীকরণ করা হয়।
 

 

A post shared by (@pompyhans) on

 

করিনাকে বধুবেশে সকলেরই খুব পছন্দ হয়েছে। করিনার মেক আপ করেন বলিউডের বিখ্যাত মেক আপ শিল্পী মিকি কন্ট্র্যাক্টর। সুন্দর মেক আপের সঙ্গে মেরুন টিপ করিনার সাজে বাড়তি মাত্রা যোগ করেছিল।
 

 

সব শেষে বলা যায়, কালিন্দীর হেয়ার- স্টাইল তাঁর পুরো লুকটা সম্পূর্ণ করেছিল। হেয়ার- স্টাইলিস্ট পম্পি হ্যান্সের কাজে বেশ কিছু নতুনত্ব ছিল এবং সাদা ফুল দিয়ে তিনি করিনার চুল সাজিয়েছিলেন।
 

 

সব মিলিয়ে করিনার এই সাজ এই গরমের বিয়েতে বহু কনেকেই অনুপ্রেরণা দেবে তা নিঃসন্দেহে বলা যায়।     


Comments

স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT