NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

কোয়ারান্টাইন উঠলেই কী করবেন তারা সুতারিয়া, সোনাক্ষী সিনহা?

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

সমুদ্র সৈকত মিস করছেন তারা-সোনাক্ষী (সৌজন্যে (R): ইনস্টাগ্রাম)

করোনা সংক্রমণ ঠেকাতে বলিউড ঘরবন্দি। কণিকা কাপুরের করোনা সংক্রমণ আরও ভয় পাইয়ে দিয়েছে সবাইকে। কিন্তু এভাবে ঘরে বসে ক'দিন ভালো লাগে? তাই কোয়ারান্টাইন (Quarantine) উঠলে কী কী করবেন এখন থেকেই তার ছক কষছেন তারা সুতারিয়া (Tara Sutaria), সোনাক্ষ্মী সিনহা (Sonakshi Sinha)।

ইনস্টা ফিল্টারে উড়ন্ত প্রজাপতি অনুষ্কার গালে...আপনারও চাই?

তারা সুতারিয়া সোশ্যালে কালো সাঁতারের পোশাক পরে সমুদ্রে গা ভিজিয়ে থাকার ছবি শেয়ার করেছেন। এবং ক্যাপশন দিয়েছেন 'আমি যেখানে থাকতে চাই। যদিও সবাই এখন বলবেন, এখন এসব হবে না।' 

একটি পুরনো ভিডিও পোস্ট করে সোনাক্ষী সিনহা জানিয়েছেন, কোয়ারান্টাইনের পর 'আমি এই করতে চাই!' তাঁর এই ভিডিও ১৯ মিলিয়ন ভিউয়ার্স পেয়েছে। ভিডিওতে দেখা গেছে সমুদ্রের গভীরে ঝাঁপ দিয়ে ডুব সাঁতার কাটছেন সোনাক্ষী।

সবাই গরমে সমুদ্রে যাওয়ারই প্ল্যান করেন। তাই ঘরবন্দি অবস্থায় বলিউড তারকাদের সমুদ্র সৈকতের কথা মনে পড়বে, এটাই স্বাভাবিক।

করোনা ঠেকান জীবাণুমুক্ত হয়ে, ডিটক্স ফুট প্যাড দিয়ে

সুতারিয়ার ছবিটি মালদ্বীপের। যেখানে তিনি ভীষণ সুন্দর কালো সাঁতারের পোশাকে ধরা দিয়েছিলেন। মাথায় বড় টুপি। পেছনে সূর্যাস্ত অপূর্ব ব্যাকগ্রাউন্ড তৈরি করেছিল।

A post shared by TARA (@tarasutaria) on

মালদ্বীপ ট্রিপ থেকে তোলা আরও একটি ছবি শেয়ার করেছেন তিনি। রেড লাইফ জ্যাকেট সহ হলুদ রঙের টুল পোশাকে জলের ভেতর ছুটছেন ওয়াটার স্কুটার চেপে। 

A post shared by TARA (@tarasutaria) on

সোনাক্ষীও খুব বেশি পিছিয়ে নেই। তার মালদ্বীপের অ্যাডভেঞ্চার ডায়েরিতে গত বছর তাঁকে দেখা গেছে জলভরা মেঘের দিকে তাকিয়ে বসে রয়েছেন।

A post shared by Sonakshi Sinha (@aslisona) on

কখনও তিনি নীল প্রকৃতির মধ্যে হারিয়ে গেছেন নৌকায়ে চড়ে।

গ্রীষ্ম আসতেই তাই সমুদ্রের টানে নিজেদের সমুদ্র সৈকতে তোলা ছবি পোস্ট করেছেন বলিইড তারকারা।

Comments



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT