NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

বার্গার ও ফ্রাই হাতে প্রিয়াঙ্কা চোপড়া - দেখে নিন কেমন লাগছে তাঁকে

আমার বা আপনার মতই প্রিয়াঙ্কা চোপড়া কে যখন বার্গার ও ফ্রাই হাতে দেখা যায় তখন তা আরও বেশি সুন্দর লাগে, যা দেখে আমরা রোমাঞ্চিত।

বন্ধুদের সাথে বার্গার ও ফ্রাই খাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া

সপ্তাহ শেষে আমিও যাত্রা বিরতি নিলাম, কারণ ফ্রেঞ্চ ফ্রাইয়ের ওপর আমারও তীব্র লোভ রয়েছে।এটা বললে ভুল হবে যে আমি এখানে এমনিই এসেছি বা পিটের জন্য এসেছি। এর আরেকটা কারণ হল যে আমি প্রিয়াঙ্কা চোপড়া।সম্প্রতি ক্যালিফোর্নিয়ার একটি ফাস্টফুডের দোকানে স্বমহিমায় দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে,একেবারে তাঁর নিজস্ব স্টাইলে। আর এভাবেই বোধ হয় একজন বলিউড অভিনেত্রী সারা বিশ্বের কাছে কাছের মানুষ হয়ে ওঠেন।
 
‘ইন অ্যান্ড আউট বার্গার’ আউটলেটে সেখানকার জনপ্রিয় বার্গার ও ফ্রাইয়ের স্বাদ নিতে সম্প্রতি  প্রিয়াঙ্কা ,তাঁর ম্যানেজার অঞ্জুলা আচার্য ও চলচ্চিত্র নির্মাতা মুবিনা রটন্‌সি পৌছে গিয়েছিলন।এই ছবিতে প্রিয়াঙ্কা হাতে বার্গার নিয়ে হাসছেন এবং তাঁর বন্ধুদেরও হাতে রয়েছে বার্গার, তাদের সামনে সাজানো ফ্রেঞ্চ ফ্রাইস।এই ইভেন্টের কন্য চ্যানেল স্যুটের চেয়ে ভালো পোশাক আর কিই বা হতে পারে। ছবিটি পোস্ট করে শিরোনামে প্রিয়াঙ্কা লিখেছেন - ‘বার্গার ও চ্যানেল, আমার প্রিয় কম্বিনেশন আর সাথে আমার প্রিয় বান্ধবীরা’ anjula_acharia @mubinarattonsey@chanelofficial"।
 

 

তাঁর বান্ধবীরা কালো পোষাকের সাথে চামড়ার জ্যাকেট পরলেও প্রিয়াঙ্কা ছিলেন একেবারে আলাদা।তিনি পরেছিলেন রুপালি ও সাদা রঙের কম্বিনেশনে একটি ক্রপড্‌ চ্যানেল জাম্পস্যুট।একটি স্বচ্ছ চ্যানেল বক্স ব্যগ তাঁর কাধে ঝোলানো ছিল, আর সাথে চকচকে নেকলেস।রুপালি জিমি চু পাম শু আর পিচ রঙের ছোট রোদ চশমা তাঁর সাজে অন্য এক মাত্রা এনে দিয়েছিল।
 

 

A post shared by Mimi Cuttrell (@mimicuttrell) on

 

তাঁর এই বিলাসবহুল পোষাকের সাথে অত্যন্ত সাবলীল ও মানানসই মেক আপ। ঘন আই ব্রো’র সাথে তিনি পরেছিলেন শিমারী রোজ-গোল্ড আই মেকআপ।সাথে মেটালিক পিঙ্ক লিপস্টিক।

 

A post shared by Laura Polko (@laurapolko) on

এইদিন প্রিয়াঙ্কা চ্যানের একটি অনুষ্ঠানেও যান।যা থেকে তাঁর ঐধরনের সাজ-পোষাকের কারণ বোঝা যায়।কিন্তু বার্গারের বিষয়টি ছিলও অতিরিক্ত পাওয়া, ঠিক এই কারণেই হয়তো তাঁকে আমরা একটু বেশিই ভালোবাসি।
 


Comments

স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT