NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthবাংলাதமிழ்AppsArt
ADVERTISEMENT

Women's Day 2020: উপহার দিন মনের মতো, বলুন নারী The Boss

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

একদিন নয়, রোজদিন নারী The Boss

৩৬৪ দিন পুরুষের আর একটা দিন নারীর! একেবারেই তা নয়। যাঁরা সারাবছর নানা কাজে, নানা ভাবে অদৃশ্য দশ হাত দিয়ে আগলে রাখছেন জগৎ সংসার তাঁদের জন্য মাত্র একটা দিন নির্দিষ্ট হয় কী করে! সারা বছরই নারী এবং মাতৃশক্তির আরাধনা তাই নানা উৎসবে, কারণে-অকারণে হয়ে থাকে। তারপরেও ৮ মার্চ শুধুই নারীত্বের উদযাপনের দিন (Women's Day 2020)। পুরুষের সহধর্মী এবং সহমর্মী হয়ে আজীবন চলতে থাকা নারী কখনও আসেন মাতৃ রূপে। কখনও কন্যা, স্ত্রী, বোন, প্রেমিকা হয়ে। সারা বছর তাঁদের কত কিছুই দেন। বিশেষ দিনে যে বিশেষ কিছু তাঁরা আশা করেন আপনার থেকে। প্রত্যেকের হাতে তাই প্রত্যেকের জন্য তৈরি উপহার (gift ideas) সাজিয়ে দিয়ে বলুন, একটা দিন কেন? রোজই নারী The Boss।  

Women's Day 2020: কোন ডায়েট কমায় পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম?

উপহার দিন মনের মতো জায়া, কন্যা, জননীকে

স্ত্রীকে দিন

বেলা দশটা বাজার আগেই আপনি অফিসমুখো। হাতে হাতে কত কাজ করে দেন স্ত্রী , ভেবে দেখেছেন? লন্ড্রি থেকে ট্যাক্স জমা দেওয়া। ইলেকট্রিক বিল থেকে ছেলেমেয়েকে স্কুলে পৌঁছে দেওয়া। সঙ্গে রান্না, ঘরের যাবতীয় কাজ। আপনি যে তাঁকে অনুভব করেন বোঝাতে একটা সুন্দর গ্রিটিংস কার্ড আর একজোড়া স্টাড বা হাতের স্লিক ব্যাঙ্গেলস নিমেষে খুশি করতে পারে আপনার বেটার হাফকে। 

মায়ের জন্য

যাঁর জন্য দুনিয়া দেখলেন তাঁর ঋণ অপরিশোধ্য। তবু এমন বিশেষ দিনে আপনি শুধু মনে করিয়ে দিন তাঁকে, তিনি আপনার কাছে জীবন্ত ঈশ্বর। শ্রদ্ধা, কৃতজ্ঞতা জানাতে দিতেই পারেন ট্যাবলেট। যা মোবাইলের থেকে বড় হওয়ায় অবসরে সিনেমা দেখতে পারবেন মন ভরে। কিংবা দিন ভালো সুগন্ধি। 

বোনের খুশি

সাজুগুজুর জিনিসে। তাই হাল ফ্যাশনের মেকআপ কিট বোনের জন্য উপযুক্ত। দিতে পারেন ফ্যাশনেবল ব্যাগপ্যাকও। যা দুলিয়ে বন্ধুনির সঙ্গে কলেজ যাবে বোন কেতাদুরস্ত হয়ে। 

(18 ratings & 23 reviews)
1,724
2,299
(25% OFF)
Buy on Amazon

প্রিয়ার উপহার

এক্ষুণি বলে উঠবেন না, দিয়েছি তো ভ্যালেন্টাইনস ডে-তে। সেদিন দিয়েছিলেন ভালোবাসার চিহ্ন হিসেবে। এদিন দিন আপনার জীবনে তাঁর উপস্থিতিকে মর্যাদা দিতে। ব্র্যান্ডের সানগ্লাস বা ইয়ারবাডস কিন্তু ভালো অপশন।

আমাজনে আরও উপহার দেখতে ক্লিক করুন এখানে.

Comments



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT