NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

এই নারী দিবসে বিশেষ নারীদের দিন বিশেষ প্রয়োজনের এই ৫ টি উপহার

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

এই নারী দিবসে বিশেষ নারীদের দিন বিশেষ প্রয়োজনের এই ৫ টি উপহার

এই নারী দিবসে (Women's Day) বিশেষ উপহার দিন

যে কোনও উপলক্ষ্যই বিশেষ হয়ে ওঠে যখন প্রিয়জনকে সেই দিনে বিশেষ কোনও উপহার দেন আপনি। তবে ঠিকমতো উপহার বাছতে না পারার জন্য অধিকাংশ ক্ষেত্রেই সেই উপহার ব্যবহার না হয়ে পড়ে থাকে। এই নারী দিবসে এই ভুল করবেন না। আপনার জীবনের সেই সব বিশেষ মহিলাদের উপহার দেওয়া যায় এমন ৫ টি বিকল্প দেখে নিন এখানে;

ফ্যাশনে ‘চিতা-প্রিন্ট', আপনি যেন বাঘিনী

ফিলিপস হেয়ার মাল্টি-স্টাইলার কিটে চুল স্ট্রেট করা বা কোঁকড়ানো করা দুই সম্ভব। এটি প্রতিরক্ষামূলক সিরামিক প্রলেপ দিয়ে তৈরি। ছাড় দিয়ে এখন ৩২৪০ টাকায় এই উপহার কিনতে পারেন এখানে

n0j9v1r

 

স্মার্টফোনে যারা ছবি তুলতে ভালোবাসেন তাঁদের জন্য অকেয় 3-ইন-1 ক্যামেরা লেন্স কিটটি একটি দুর্দান্ত উপহার। এর ৩ টি লেন্স ফোন ক্যামেরার গুণ বাড়িয়ে তোলে। এর দাম ২৯৯০ টাকা। এখানে কেনাকাটা করুন।  

ফ্লোরাল প্রিন্টই জানান দিচ্ছে, ‘বসন্ত এসে গেছে'

o3j7rtio

 

এই ফসিল অ্যানালগ পার্ল ওয়াচটির স্টাইল ভীষণই ক্লাসিক। ওয়াটার প্রুফ এবং স্ক্র্যাচ প্রতিরোধী এই ঘড়ির দাম এখন ৪৭৯৭ টাকা। এখানে কিনুন।

hked5s7o

 

প্রোস্মার্ট হেয়ার রিমুভাল শেভার মহিলাদের জন্য আদর্শ। দ্রুত এবং যন্ত্রণাহীনভাবে মুখের লোম সরানোর এই সরঞ্জামটির দাম এখন ৪৯৯ টাকা। এখানে কিনুন।

3kgdjng8

 

জাস্ট হার্বসের এই মুখের যত্ন নেওয়ার কিটে ফেস ওয়াশ, স্ক্রাবাএ, ম্যাসাজ ক্রিম, ফেস প্যাক, রাতের ক্রিম এবং সানস্ক্রিন লোশন সবই আছে। দাম ৯৪৫ টাকা। এখানে কিনুন। 

Comments
4cabod98

 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT