NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

জাহ্নবী কাপুরের মতো আপনিও কীভাবে পার্টিতে সকলের নজর কাড়বেন তা জানুন এখানে

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

জাহ্নবী কাপুরের মতো আপনিও কীভাবে পার্টিতে সকলের নজর কাড়বেন তা জানুন এখানে

লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ড ২০১৮-তে জাহ্নবী কাপুর।

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর আবারও নিজের ফ্যাশনে তাক লাগিয়ে দিলেন সকলকে। তিনি নিশ্চিতভাবেই জানেন কীভাবে ফ্যাশন গেমে সকলকে টেক্কা দিতে হয়। সম্প্রতি মুম্বাইতে আয়োজিত লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ড ২০১৮ অনুষ্ঠানে একটা সাদা লেসের কাজ করা গাউনে সেজে তিনি বি-টাউন সুন্দরীদের মাঝে রেড কার্পেটে নজর কাড়েন। 

এই বছরের কালার ট্রেন্ড সাদা। রিমা আকরার 'দ্য সেলিব্রেশন কালেকশনের' একটা সাদা লেসের গাউন পরে জাহ্নবী অনুষ্ঠানে সকলের দৃষ্টি আকর্ষণ করেন। সুন্দর গাউনটার সঙ্গে তিনি হিরের কানের দুল পরেন এবং মানানসই মেকআপ করেন। তাঁর থেকে চোখ ফেরানোই যাচ্ছিল না!
 

লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডে বাজিমাৎ করলেন ঐশ্বর্য, করিনা ও আলিয়া!

t562r5kg

রিমা আকরার সাদা পোশাকে জাহ্নবী।

বিভিন্ন ধরণের পোশাকের মধ্যে লেসের পোশাকের চাহিদা বরাবরই বেশি। জাহ্নবীর মতো আপনিও কোনও পার্টিতে লেসের পোশাকে সেজে উপস্থিত হতেই পারেন। কোন ধরণের লেসের পোশাক আপনি পরবেন তার কিছু উদাহরণ দিয়ে আমরা আপনাকে সাহায্য করতে পারি।


1. ফ্রেঞ্চ কানেকশন সাদা লেসের মিডি ড্রেস 


এই সাদা সুন্দর পোশাকে সেজে সকলের দৃষ্টি আকর্ষণ করুন। এই জামাতে স্প্যাগেটি স্ট্র্যাপ ও তার সঙ্গে লেসের ডিটেইল কাজ রয়েছে। এর সঙ্গে মানানসই গয়না পরুন। দাম শুরু মাত্র ১০,৬০০ টাকা থেকে।  Shop here.

flehbph

ফ্রেঞ্চ কানেকশন সাদা লেসের মিডি ড্রেস 


2. কেলভিন ক্লেইন সিকুইন্ড লেস ম্যাক্সি ড্রেস 


কএলভিন ক্লেইনের এই পোশাকটা পরে সকলের দৃষ্টি আকর্ষণ করুন। এই সিলভার লেস ম্যাক্সি ড্রেসে রয়েছে V নেক, বেল স্লিভ, কোমরের বেল্ট এবং সিকুইনের কাজ করা এই পোশাকতার দাম শুরু মাত্র ৮৭৯৪ টাকা থেকে। Shop here.

5phrk9r8

কেলভিন ক্লেইন সিকুইন্ড লেস ম্যাক্সি ড্রেস 

3. ভেরো মোডা কালো লেসের পোশাক 


এপনার পছন্দের রং কালো হলে ভেরো মোডার এই পোশাকটা অবশ্যই আপনার সংগ্রহে রাখুন। এই জামাই একটা বড় ঝোলা নেকলাইন, শিয়ার স্লিভ ও সামনে স্লিট রয়েছে। দাম মাত্র ৭০৫৩ টাকা থেকে শুরু।  Shop here.

d2kpbu4

ভেরো মোডা কালো লেসের পোশাক

Comments

জাহ্নবী কাপুরের মতো আপনিও হয়ে উঠুন সুন্দর!



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT