NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoSwasthதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

মানুষী চিল্লারের মতো সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে পরের বার এই সুইম স্যুটগুলো পরুন আপনিও

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

মানুষী চিল্লারের মতো সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে পরের বার এই সুইম স্যুটগুলো পরুন আপনিও

সাদা সুইম স্যুটে দুর্দান্ত দেখাচ্ছে মানুষীকে।

২০১৭ সালের মিস ইন্ডিয়া খেতাব জয়ী মানুষী চিল্লার কিছুদিন আগে চিনে ছুটি কাটাতে গিয়েছিলেন। ফ্লার্টাশিয়াসের একটা সাদা রঙের এক কাঁধ বিশিষ্ট মোনোকিনি পরে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন মানুষী। তবে শুধু ছুটি কাটানো বললে ভুল হবে। তার মাঝে কাজও করেছেন তিনি। ঘোরার মাঝেই মানুষী ফটো শুটও সেরে নিয়েছেন।
 

t5qjpt1g

ছবিতে মানুষী চিল্লার।

মাধুরীর মতো ‘নীলপরি' হতে চান, দেখুন এই তিনটি ড্রেস


পোশাকটা এতটাই সুন্দর যে মানুষীর শরীরের প্রতিটা ভাঁজ স্পষ্টভাবে ফুটে উঠেছিল। আপনিও যদি পরেরবার সমুদ্র সৈকতে ঘুরতে যান, মানুষীর মতোই আকর্ষণীয় একটা সুইম স্যুট বেছে নিতে পারেন। এক্ষেত্রে আপনাকে আমরা সাহায্য করব।

naiqm788

মানুষী একটা সাদা কাটআউট সুইম স্যুট পরেছিলেন।

আপনিও মানুষীর মতো সাজতে এন-গাল উমেন্স সুইম স্যুট পরতে পারেন। দাম মাত্র ৬১৫-১৫৯৯ টাকার মধ্যে। নিচে ছবিতে দেখে নিন। Shop here.

q95uv7r8

এন-গালের সুইম স্যুট।

ক্লো ভ্যালেন্টাইনের সুইম স্যুটের বুকের কাছে কাট আউট ও ক্রস নেক রয়েছে। নীল ও বাদামী অ্যানিম্যাল প্রিন্টের এই ধরণের সুইম স্যুটের দাম ৮৯৯-১১৯৯ টাকার মধ্যে। নিচে। ছবিতে দেখে নিন। Shop here.

89732he

ক্লো ভ্যালেন্টাইনের সুইম স্যুট।

ব্রেক আপের পর এই 3 টি জিনিস মাথায় রাখবেন অবশ্যই

কামস্ত্রা ইজিপ্টিয়ান প্রিন্টের সুইম স্যুটও আপনি পরতে পারেন। দাম মাত্র ৯৯৯-১৪২৭ টাকার মধ্যে। নিচে ছবিতে দেখে নিন। Shop here.

hlmla1so

কামস্ত্রা ইজিপ্টিয়ান প্রিন্টের সুইম স্যুট।

ফ‍্যাসিনেটিং ফ্যাশন উমেন্স সুইম স্যুটও পরতে পারেন আপনি। কালো রঙের এই সুইম স্যুট একদিনের কাঁধ বিশিষ্ট এবং দাম মাত্র ১১৫৯-২১৯৯ টাকা।নিচে দেখে নিন। Shop here.

jhqkj158

ফ‍্যাসিনেটিং ফ্যাশন উমেন্স সুইম স্যুট।

এই ধরণের সুইম স্যুট বিকিনির মতো কিন্তু বিকিনি না। ক্লো ভ্যালেন্টাইন প্রিন্টের এই ধরণের সুইম স্যুট পরতে পারেন। দাম মাত্র ৯৯৯-১২৯৯ টাকা। নিচে দেখে নিন। Shop here.

ae2jtb8

ক্লো ভ্যালেন্টাইন প্রিন্টের সুইম স্যুট।

কোনটা আপনার পছন্দ? কমেন্ট সেকশনে আমাদের জানান।

Comments

আরও খবর পড়ুন এখানে। 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT