NDTVBusinessHindiMoviesCricketHealthFoodTechAutoதமிழ்বাংলাAppsTrainsArt
ADVERTISEMENT

আলিয়া ভাটের মতো নো মেকআপ লুক চান, জেনে নিন সিক্রেট উপায়

Swirlster পিকস টিম সেই সমস্ত বিষয় নিয়েই লেখে যা আমাদের মনে হয় আপনার পছন্দের। এখানে Swirlster এর নির্দিষ্ট পার্টনারশিপ রয়েছে। ফলত, আপনার কেনাকাটার ফলে আমাদের রেভিনিউ সংযোজিত হয়।

আলিয়া ভাটের মতো নো মেকআপ লুক চান, জেনে নিন সিক্রেট উপায়

একটি সিনেমার প্রচারে আলিয়া ভাট

আলিয়া ভাট নিজের তারুণ্যের জন্য সবসময়েই নজর কেড়ে নেন। এত সুন্দর ভাবে তিনি মেকআপ করেন যে তাকে দেখলে আদতে মনে হয় যেন কোনও মেকআপ ব্যবহারই করেননি।

রণভীর সিং, রনবীর কাপুর, আলিয়া ভাট ও অন্য সেলেবদের সঙ্গে নরেন্দ্র মোদীর সেলফি

a8eo60jg

সিনেমার প্রচারে আলিয়া ভাট

গলি বয়ের প্রকাশ অনুষ্ঠানে এসেও আলিয়া ফের সে কথাই প্রমাণ করলেন। তিনি জোনাথন সিমখাই এর কালেকশনের একটি অরেঞ্জ আলদো বুটইস পরেছিলেন। আপনিও কী আলিয়ার মতো নেকআপ করেও নো মেকআপ লুক চান? তা হলে এই ধাপগুলি অনুসরণ করুন।

হৃত্বিক রোশনের জন্মদিনে অজস্র পুরনো ছবি শেয়ার করে ভালোবাসা জানালো বলিউড

k589233g

তিনি পোশাকের সঙ্গে নো মেকআপ লুক রেখেছিলেন

 

Step 1 –  ত্বকে ময়শ্চারাইজিং ও প্রাইমিংয়ের পরে  চোখের উপরের ও নীচের পাতায়  Candy Love Natural Peach eye shadow আইশ্যাডো লাগান সরু অ্যাপ্লিকেশন ব্রাশ দিয়ে। দাম—২০০।

Step 2চোখের পাতার খালি অংশগুলিকে আরও পূর্ণ দেখাতেFaces Ultime Pro Eye Brow Defining Pencil ব্যবহার করুন। দাম—৪৯৯।

Step 3চোখের উপরের ও নীচের পাতাকে আরও তীক্ষ্ণ করে তুলতে এবং স্বাভাবিক ভাবে কোঁচকানো দেখাতে O3+ Pro Artist Mascara ব্যবহার করুন। দাম—৯২০।

Step 4ঘাড় ও গলায় The Face Shop Cushion Foundation ভালো করে মাখুন যাতে ত্বকে স্বাভাবিক ঔজ্জ্বল্য থাকে। দাম— ১২৬২ থেকে ১৬৯০।

Step 5একটি ফ্যান ব্রাশ ব্যবহার করে চিবুক, কপালের মাঝে ও গালের ভিতরের দিকে Maybelline Master Chrome Highlighter লাগান। দাম— ৫৫০।

Step 6গালের ভিতর দিক থেকে টেনে বাইরে পর্যন্ত  Wet N Wild Pearlescent Pink Blush এর গুড়ো ব্রাশে তুলে লাগান আলিয়ার মতো ফ্লাশড লুক পেতে হলে। দাম—২৯৯।

Step 7 ঠোঁটে Sugar Longwear Lipstick in Peach Bunny লিপস্টিক লাগিয়ে আপনার লুককে সমৃদ্ধ করুন।

আজ কাজের দিন হোক বা বেড়ানোর দিন। দিনটা কিন্তু আপনারই হবে।

Comments

আরও খবর দেখুন এখানে



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT