NDTVBusinessहिन्दीMoviesCricketTechWeb StoriesHopFoodAutoSwasthLifestyleHealthAppsArt
ADVERTISEMENT

কোয়ারান্টাইন-এ মজা করে সময় কাটাতে চান? তাহলে দেখুন কীভাবে সারা আলি খাবার বানাতে ব্যস্ত

কিছুদিন আগেই সারা নিজের ভাইয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। এই ছবিতে দুই ভাই বোনকেই জিমের পোশাকে দেখা গেছে। সেই ছবিতে তাদের সঙ্গে রয়েছে তাদের প্রিয় কুকুরটি।  

এই রকম অবস্থায় পিছিয়ে নেই সারা আলি, তিনি বানিয়েছেন চকলেট প্যানকেক। আর সেই ছবি শেয়ার করতেও বিলম্ব করেননি

করোনা ভাইরাসের জেরে জেরবার সারা পৃথিবী, বিশ্বের অর্ধেক মানুষই গৃহবন্দী অবস্থায় দিন কাটাচ্ছে। এই রকম কঠিন সময়ে বলিউডের সেলেবরাও নিজেদের গৃহবন্দী করে  ফেলেছেন। বাড়ির বিভিন্ন রকম কাজের দায়িত্ব তুলে নিয়েছেন নিজেদের হাতে। তাতে করে এই অলস সময় কাটছে বেশ মজায়, আর সময় কাটানোর সবচেয়ে ভালো অস্ত্র হল রান্না করা। সেলেব্রিটিরা মজা করে রান্না করার ছবি শেয়ার করে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে সেই সব ছবি বা ভিডিও। এই রকম অবস্থায় পিছিয়ে নেই সারা আলি, তিনি বানিয়েছেন চকলেট প্যানকেক। আর সেই ছবি শেয়ার করতেও বিলম্ব করেননি।    

 

4iel5j4g

এই পোস্ট করার সময় ক্যাপশন লিখতে ভুলে যাননি সারা, ''কখনও নিউটেলা, কখনও ম্যাপেল।'' ছবি গুলি দেখে মনে হচ্ছে এই দীর্ঘ লকডাউনের সময় খাবার বানাতে শিখছেন অভিনেত্রী।  

কিছুদিন আগেই সারা নিজের ভাইয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। এই ছবিতে দুই ভাই বোনকেই জিমের পোশাকে দেখা গেছে। সেই ছবিতে তাদের সঙ্গে রয়েছে তাদের প্রিয় কুকুরটি।  

সারা আলি কতটা রন্ধন পটিয়সী? সেই বিষয়ে আপনার কী মতামত? 



স্টাইল সংক্রান্ত সাম্প্রতিক টিপস, সৌন্দর্য, স্বাস্থ্য, ভ্রমণ আর সম্পর্কের বিষয় জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

ADVERTISEMENT